Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
উপজেলা আইসিটি কমিটির নভেম্বর-১৯ মাসের মাসিক সভা অনুষ্ঠিত
বিস্তারিত

চাটখিল উপজেলা আইসিটি কমিটির নভেম্বর মাসের মাসিক সভা অদ্য সকাল ১১:০০ ঘটিকায় চাটখিল উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে অনুষ্টিত হয়। প্রায় ১ঘন্টা ব্যাপী চলমান এ সভায় সভাপতিত্ব করেন চাটখিল উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ দিদারুল আলম মহোদয়। সভায় উপস্থিত ছিলেন উপজেলার সরকারী অফিসসমূহের অফিস প্রধানবর্গ, উপজেলার বিভিন্ন স্কুল এবং কলেজ সমূহের প্রধান শিক্ষক এবং অধ্যক্ষবর্গ এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উদ্যোক্তাবর্গ। সভায় বিভিন্ন এজেন্ডা উত্থাপন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার এবং চাটখিল উপজেলা আইসিটি কমিটি এর সদস্য সচিব জনাব কাজী মঈনুল হোসেন।

সভার শুরুতে বিগত ০৬ নভেম্বর,২০১৯ তারিখে মৃত্যুবরণকারী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, ডোমার, নীলফামারী(সংযুক্তি এটুআই) এর সহকারী প্রোগ্রামার শাহনাজ পারভীন সাথী এর গর্ভকালীন জটিলতায় অকাল মৃত্যুর জন্য শোক প্রস্তাব উত্থাপন করা হয়। উপস্থিত সকলেই বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

সভার এজেন্ডাসমূহের মধ্যে উপজেলার সকল ওয়েব পোর্টাল হালনাগাদকরণ, ই-নথি কার্যক্রম ত্বরান্বিতকরণ, শেখ রাসেল ডিজিটাল ল্যাবসমূহের বর্তমান অবস্থা, ইউনিয়ন পরিষদসমূহে স্থাপিত POPসমূহের বর্তমান অবস্থা, POP সমূহ থেকে আয়করণ সংক্রান্ত দিক নির্দেশনা, উপজেলার অফিসসমূহে ইন্টারনেট সংযোগ সংক্রান্ত দিক নির্দেশনা এবং উপজেলা ইনোভেশন কমিটি পুনরায় সচলকরণ এবং বিভিন্ন অফিসের মাধ্যমে আইডিয়া প্রেরণ এসকল বিষয় গুরুত্ব সহকারে আলোচিত হয়। এর পাশাপাশি আগামী ১২ ডিসেম্বর, ২০১৯ তারিখে আগত 'ডিজিটাল বাংলাদেশ দিবস' এর ব্যাপারে সকলকে অবহিত করা হয় এবং উহা যথাযথভাবে পালনের জন্য সকলের সক্রিয় সহযোগিতা কামনা করা হয়।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
28/11/2019
আর্কাইভ তারিখ
11/12/2019